শিরোপা ঘরে তুললো শেখ জামাল ক্লাব চকরিয়া

  বিশেষ প্রতিনিধি    19-02-2023    219
শিরোপা ঘরে তুললো শেখ জামাল ক্লাব চকরিয়া

বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের শিরোপা ঘরে তুললো শেখ জামাল ফুটবল ক্লাব চকরিয়া। শনিবার আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়। জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।

তিনি বলেন, “খেলাধুলা যুব সমাজকে শৃঙ্খলিত করে। পাশাপাশি অসামাজিক কাজ থেকে দূরে রাখে। ক্রীড়ায় কক্সবাজারের সোনালী ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্য ধরে রাখতে জেলা প্রশাসন কাজ করছে। নেওয়া হয়েছে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে খেলার মাঠ বাড়ানোর পরিকল্পনা।”

বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের আহ্বায়ক হেলাল উদ্দিন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য বিজন বড়ুয়া, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ আবু হেনা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী।

লীগে সেরা খেলোয়াড় শেখ জামালে আরিফুল ইসলাম, সেরা গোলদাতা ঢেমুশিয়ার আবু হানিফ ও সেরা গোল রক্ষক হয় শেখ জামালের সাঈদী।

পরে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের শেখ জামাল ফুটবল ক্লাবকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অতিথিরা। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

খেলাধুলা-এর আরও খবর