দুপুরে মাশরাফি-ইমরুল সন্ধ্যায় তামিম-আফিফের লড়াই

  বিশেষ প্রতিনিধি    09-01-2023    182
দুপুরে মাশরাফি-ইমরুল সন্ধ্যায় তামিম-আফিফের লড়াই

একদিন বিরতির পর আবার মাঠে ফিরছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বরাবরের মতো বিপিএলের তৃতীয় দিন সোমবার দুটি ম্যাচে মাঠে নামবে চার দল।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুরের ম্যাচে ১.৩০ মিনিটে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর ৬.৩০ মিনিটে সন্ধ্যার ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-খুলনা টাইগার্স।

মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে এবারের বিপিএলে সিলেটের শুরুটা হয়েছে দুর্দান্ত। ম্যাড়ম্যাড়ে প্রথম ম্যাচে সহজ জয়ের পর দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে বড় রান তাড়া করে পেয়েছে দুর্দান্ত জয়। দুই জয়ে সিলেট আছে ফুরফুরে মেজাজে।

অন্যদিকে সুবিধাজনক অবস্থানে নেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিপিএল যাত্রা শুরু হয়েছে কামব্যাক করা রংপুর রাইডার্সের বিপক্ষে হার দিয়ে। ইমরুল কায়েসের দলের সামনে আজ আরও বড় পরীক্ষা, মাশরাফির সিলেটকে হারিয়ে ঘুরে দাঁড়াতে হবে নাহয় শুরুতেই পিছিয়ে যাবে তার দল।

নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথম জয়ের খোঁজে নামবে চট্টগ্রাম-খুলনা। উদ্বোধনী ম্যাচে সিলেটের কাছে হার দিয়ে শুরু হয়েছিল আফিফ হোসেনদের চট্টগ্রাম। আর তামিম ইকবালদের খুলনা হেরেছিল নাসির হোসেনের ঢাকার কাছে। দুই দলই নিজেদের প্রথম জয় পেতে মরিয়া।

খেলাধুলা-এর আরও খবর