টেকনাফের পাহাড় থেকে শরীয়তপুরের তরুণের মরদেহ উদ্ধার

  বিশেষ প্রতিনিধি    02-07-2023    106
টেকনাফের পাহাড় থেকে শরীয়তপুরের তরুণের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলার একটি পাহাড় থেকে গাছে ঝুলন্ত অবস্থায় এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উদ্ধার হওয়া মরদেহটি শরীয়তপুরের নড়িয়া উপজেলার তরুণ নজরুল ইসলাম ওরফে নয়নের বলে জানিয়েছে পুলিশ।

অজ্ঞাতনামা হিসেবে লাশ উদ্ধারের পর আঙুলের ছাপের (ফিঙ্গারপ্রিন্ট) মাধ্যমে তাঁর পরিচয় শনাক্ত করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হালিম। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি প্রথম আলোকে বলেন, ২৫-৩০ বছর বয়সী উদ্ধার হওয়া মরদেহটি শরীয়তপুরের নড়িয়া উপজেলার নজরুল ইসলাম নয়নের। তাঁর বাবার নাম সিরাজুল হক। পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তাঁরা লাশ নিতে কক্সবাজারে আসছেন।

গতকাল বিকেলে টেকনাফের কেরুনতলী-সংলগ্ন পাহাড়ের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) মো. নাছির উদ্দীন মজুমদার বলেন, পাহাড়ের জঙ্গলে রাখালেরা গরু আনতে গিয়ে একটি গাছের সঙ্গে মরদেহ ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশের একটি দল অজ্ঞাতনামা ওই তরুণের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি আজ শনিবার সকালে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি মো. আবদুল হালিম বলেন, ঈদের দিন (বৃহস্পতিবার) সকালে এই তরুণকে পাহাড়ের পাশের রাস্তা দিয়ে ঘুরতে দেখেছেন অনেকেই। স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই তরুণ মানসিক ভারসাম্যহীন হতে পারেন। তাঁর পরনে ছিল জিনসের প্যান্ট ও ফুলহাতা শার্ট। এ ব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানা যাবে।

সারাদেশ-এর আরও খবর