ইসলামী আন্দোলনের ৩০০ আসনে প্রার্থী দেয়ার সামর্থ্য আছে- কক্সবাজারে চরমোনাই পীর

  বিশেষ প্রতিনিধি    17-09-2023    119
ইসলামী আন্দোলনের ৩০০ আসনে প্রার্থী দেয়ার সামর্থ্য আছে- কক্সবাজারে চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম – পীর সাহেব চরমোনাই বলেছেন, বাংলাদেশে ইসলামী আন্দোলন একটি বড় শক্তি। এই দেশের আনাচে-কানাচে এই ইসলামী রাজনৈতিক দলের শেকড় গজিয়েছে। বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশের অনেক শক্তিশালী দল। এই দল নির্বাচনে ৩০০ আসনের প্রার্থী দেয়ার সামর্থ্য অর্জন করেছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর কক্সবাজারের পাবলিক হল মাঠে বাংলাদেশ ইসলামী আন্দোলন আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

এসময় বাংলাদেশে ইসলামের প্রতি বিদ্বেষ ও অবহেলা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।

চরমোনাই পীর বলেন, বাংলাদেশ মুসলিম দেশ এবং শতকরা ৯২জন মানুষ মুসলিম হওয়ার পরও এদেশে ইসলাম সহ্য হয় না অনেকের। এটি অত্যন্ত গর্হিত বিষয়।

তিন বলেন, বাংলাদেশ ও ইসলাম নিয়ে কোনো ষড়যন্ত্র হলে ইসলামী বসে থাকেনি। শক্ত অবস্থান নিয়ে তার রুখে দিয়েছে

উক্ত বিশাল সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারি আলহাজ¦ আল মুহাম্মদ ইকবাল, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সদস্য আল্লামা ফরিদ উদ্দীন আল মোবারকসহ জেলা শীর্ষ নেতৃবন্দ। তারাও দেশের বর্তমান প্রেক্ষাপট ও ইসলামের অবস্থান নিয়ে কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মাওলানা ফরিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা যুগ্ম সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, সহ-সভাপতি মাওলানা শোয়াইব।

সারাদেশ-এর আরও খবর