বিভিন্ন মামলায় জব্দকৃত ২৫০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

  বিশেষ প্রতিনিধি    23-05-2023    73
বিভিন্ন মামলায় জব্দকৃত ২৫০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

কক্সবাজার জেলার বিভিন্ন মাদক মামলায় জব্দকৃত প্রায় ২ শত ৫০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার (২৩ মে) কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর মাদক ধ্বংস কমিটি বিভিন্ন প্রকারের এসব মাদক ধ্বংস করেন।

মাদক ধ্বংসের সময় কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্রীজ্ঞান তঞ্চঙ্গা, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসাদ উদ্দিন মোঃ আসিফ এবং সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এহসানুল ইসলাম উপস্থিত ছিলেন।

কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক এলাহী শাহজাহান নুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, ধ্বংসকৃত মাদকের মধ্যে ৭ প্রকারের মাদকদ্রব্য রয়েছে। সেগুলো হচ্ছে-আইচ (ক্রিস্টাল মেথ)-৪৫ কেজি, ইয়াবা টেবলেট-৮০ কেজি, বিয়ার-১৩৮০ ক্যান, চোলাই মদ-৩৯৯ লিটার, গাঁজা-৩৭ কেজি, হুইস্কি-৫১০ বোতল এবং বিদেশি সিগারেট-৫১০ কার্টুন।

এসব মাদকদ্রব্য পাচারের সময় আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে জব্দ করে মামলার আলামত হিসাবে জুডিসিয়াল মালখানায় রাখা হয়েছিল। কক্সবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর নিয়মিত মাদকদ্রব্য ধ্বংসের অংশ হিসাবে উল্লেখিত প্রায় আড়াইশত কোটি টাকার মাদকদ্রব্য মঙ্গলবার ধ্বংস করা হয় বলে জানান-প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক এলাহী শাহজাহান নুরী।

সারাদেশ-এর আরও খবর