পেকুয়ায় সন্তানের সামনে ছুরিকাঘাতে স্ত্রীকে জখম করলো স্বামী

  বিশেষ প্রতিনিধি    13-05-2023    83
পেকুয়ায় সন্তানের সামনে ছুরিকাঘাতে স্ত্রীকে জখম করলো স্বামী

কক্সবাজারের পেকুয়ায় সন্তানের সামনেই স্ত্রী ছালেহা বেগম (২৫) কে ছুরিকাঘাতে করলো স্বামী রজিউল্লাহ (২৮)। এসময় ছালেহাকে বাঁচাতে গিয়ে তাঁর বোন তানজিনা আফরিনও (২২) আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা স্বামী রজিউল্লাহকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ছালেহা বেগম কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সিকদার পাড়া এলাকার বাসিন্দা। আটক রজিউল্লাহ রজি একই এলাকার শামসুল আলমের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ছালেহা বেগম ও তার ছোট বোন তানজিনা আফরিন চকরিয়া বোনের বাসা থেকে কুতুবদিয়ায় বাড়িতে যাওয়ার জন্য বের হন। অটোরিকশায় করে মগনামা লঞ্চঘাট যাওয়ার পথে পেকুয়া সদরের পুর্ব বাইম্যাখালী বড় কবরস্থান সংলগ্ন জায়গায় পৌঁছালে স্বামী রজিউল্লাহ সিএনজি গতিরোধ করে।

এ সময় গাড়ির ভেতরে ঢুকে ধারালো ছোরা দিয়ে ছালেহা বেগমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সে। এসময় গাড়িতে থাকা নিহতের ছোট বোন আফরিন বোনকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। স্ত্রীকে ছুরিকাঘাতে জখম করার সময় তাঁদের বড় ছেলে রাজিন সেখানে উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অজিউল্লাহ মোটর সাইকেল নিয়ে একটি সিএনজি গাড়ি তাড়া করে। এসময় মোটর সাইকেলে তার ছেলেও ছিল। ছেলের সামনে মা ও খালাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। উত্তেজিত জনতা এ সময় হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জখম গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

রজিউল্লাহ-ছালেহার প্রতিবেশীরা জানান, সংসারের নানা সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া লেগে থাকতো। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ছালেহার উপর হামলা করলো তাঁর স্বামী।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলাকারী স্বামীকে আটক করি।

এসময় হামলায় ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হবে।

সারাদেশ-এর আরও খবর