চকরিয়ায় চিংড়ি ঘের কর্মচারী আজিজ হত্যাকান্ডের মূল ঘাতক ইসহাক গ্রেপ্তার

  বিশেষ প্রতিনিধি    04-05-2023    119
চকরিয়ায় চিংড়ি ঘের কর্মচারী আজিজ হত্যাকান্ডের মূল ঘাতক ইসহাক গ্রেপ্তার

চকরিয়ায় তর্কে জড়িয়ে চিংড়ি ঘের কর্মচারীকে ছুরিকাঘাতে নিহত আজিজুর রহমান (আজিজ) হত্যাকান্ডের মূল ঘাতক ইসহাক (৩৮) কে পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ঘাতক ইছহাক ওই ইউনিয়নের মৃত কবির আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ ষোলহিচ্ছার দক্ষিণে নতুন ঘোনা চিংড়ি ঘেরে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে তুচ্ছ ঘটনায় তর্কে জড়িয়ে আজিজুর রহমান নামে এক চিংড়ি ঘের কমর্চারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ঘটনার পর পরই ঘাতক ইছহাক সুকৌশলে পালিয়ে যান। এ হত্যাকাণ্ডের পর থেকে পুলিশের কযেকটি টিম মূল ঘাতককে গ্রেপ্তার করতে অভিযানে নামে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পালাকাটা এলাকা থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরীর সহায়তায় পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত ইছহাকের বিরুদ্ধে যাবজ্জীবন সাজাসহ ১২টি মামলার সে পরোয়ানাভুক্ত পলাতক আসামী ছিল বলে পুলিশ সূত্রে জানায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী চিংড়ি ঘের কর্মচারী আজিজ হত্যাকান্ডের মূল হোতা ইছহাক গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। ধৃত আসামীকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

সারাদেশ-এর আরও খবর