টেকনাফে রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার

  বিশেষ প্রতিনিধি    23-04-2023    86
টেকনাফে রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার

টেকনাফের হ্নীলা স্টেশন সংলগ্ন এলাকা থেকে এক রোহিঙ্গা যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া যুবক উপজেলার মোচনী নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ই -এর ৯৭২ নাম্বার শেড’র ৩ নম্বর কক্ষের বাসিন্দা করিমুল্লাহর ছেলে হাসিমুল্লাহ (১৯)।

হাসিমুল্লাহ (১৯) এর বিয়ে হয়েছে এখনো এক মাস হয়েছে।

নববধুর বিয়ের মেহেদির রং শুকানোর আগেই স্বামীর মৃতদেহ দেখে কাঁন্নায় ভেঙে পড়েন নিহত হাসিমুল্লাহ’র স্ত্রী। কারা তাঁর স্বামীকে হত্যা করেছে হত্যাকারীদের শাস্তি চান তিনি।

জানা যায় ,রবিবার (২৩ এপ্রিল) ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হ্নীলা স্টেশনের উত্তর পাশে ইদগাহ মাঠ সংলগ্ন লবণের মাঠ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহের মুখমণ্ডল রক্তাক্ত ও পেটের মধ্যে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ধারণামতে,নিহত হাসিমুল্লাহ যেকোন দুর্বৃত্তদল ভিন্ন কোনো জায়গায় হত্যা করে হ্নীলা ইদগাহ মাঠ সংলগ্ন লবণের মাঠে রেখে গিয়েছে। ধারণা করা হচ্ছে গতরাতেই তাকে দুর্বৃত্তরা হত্যা করেছে।

রবিবার দুপুর ১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য টেকনাফ মডেল থানায় নিয়ে এসেছেন ।

নিহত হাসিমুল্লাহ’র মা রশিদা বেগমের দাবি,তাঁর ছেলে রাগ করে ঈদের শপিং করেননি। পরে তাঁর ছেলের কিছু বন্ধুবান্ধব ঈদ শপিং করানোর কথা বলে বাড়ি থেকে নিয়ে আসে। এরপর তাকে হত্যা করেছে।

তবে যে সিএনজিচালিত অটোরিক্সা দিয়ে তাকে ঈদ শপিংয়ের কথা বলে আনা হয়েছে, সেই অটোরিক্সা ড্রাইভারকে স্থানীয়রা আটক করেছে বলে জানায় নিহতের মা রশিদা।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন, খবর পেয়ে ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেছে।

ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানোর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের পরিবারের স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাদেশ-এর আরও খবর