পেকুয়া বিএনপির ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সভাপতি বাহাদুর শাহ ও সা. সম্পাদক ইকবাল

  বিশেষ প্রতিনিধি    14-04-2023    88
পেকুয়া বিএনপির ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সম্মানিত সদস্য সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি পেকুয়া উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। ওই কমিটিতে বাহাদুর শাহকে সভাপতি, ইকবাল হোছাইনকে সাধারণ সম্পাদক, ডা. বেলাল হায়দার ও মোসলেম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কমিটিতে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদকে ও তাঁর সহধর্মিনী সাবেক সংসদ সদস্য এড. হাসিনা আহমদকে সম্মানিত নির্বাহী সদস্য করা হয়েছে।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না গত ১২ এপ্রিল এই কমিটি অনুমোদন দেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরীর ই-মেইলে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

নবগঠিত এই কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ৯ জনকে সহ-সভাপতি, ৩ জনকে যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ, দুইজন সাংগঠনিক সম্পাদক, ২১ জন সম্পাদকীয় পদে, ১২ জনকে সহ-সম্পাদকীয় পদে এবং ৫১ জনকে নির্বাহী সদস্য পদে পদায়ন করা হয়েছে।

অনুমোদন পাওয়া পূর্ণাঙ্গ কমিটির কর্মকর্তারা হলেন সভাপতি বাহাদুর শাহ্, সহ-সভাপতি মাষ্টার জুবায়ের আহমেদ, আবু জাফর (এমএ), আরিফ আহমদ, আবু বক্কর, ফয়সাল চৌধুরী, মাষ্টার সৈয়দ নুর, শাহ্ আলম, নুরুল হোছাইন ও মাষ্টার নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, যুগ্ম সম্পাদক এম শাহ নেওয়াজ আজাদ, মাস্টার জয়নাল আবেদীন ও রেজাউল করিম মিন্টু, কোষাধ্যক্ষ জাফর আহমদ (এমইউপি), সাংগঠনিক সম্পাদক ডাঃ বেলাল হায়দার ও মোসলেম উদ্দীন, দফতর সম্পাদক মঞ্জুরুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজিবুল হক চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নাজমুল হক চৌধুরী (পুতু মিয়া), মহিলা বিষয়ক সম্পাদক সবিনা ইয়াসমিন ঝিনু, কৃষি বিষয়ক সম্পাদক আবু সিদ্দিক, যুব বিষয়ক সম্পাদক কামরান জাদিদ মুকুট, ছাত্র বিষয়ক সম্পাদক ফরহাদ হোছাইন, শ্রম বিষয়ক সম্পাদক জামাল হোছাইন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আহসান উল্ল্যাহ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাষ্টার আকবর আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাকের হোছাইন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক সিদ্দিক আহমদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক জিয়াউল হক জিয়া, ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক গোলাম মোর্শেদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট মীর মোশাররফ হোসেন টিটু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক মাষ্টার খাইরুল কামাল, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ (এমইউপি), ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমজারুল হক, মৎস্যজীবী বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সহ-কোষাধ্যক্ষ মহি উদ্দিন কোম্পানী, সহ-সাংগঠনিক সম্পাদক মাষ্টার শাহ জামাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল মোনাফ, সহ-দফতর সম্পাদক এম কোরবান আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সহ-সম্পাদক আমান উল্লাহ, সহ-সম্পাদক ধর্ম বিষয়ক সালেহ আহমদ, সহ-সম্পাদক মহিলা বিষয়ক শওকত আরা শেফু, সহ-সম্পাদক যুব বিষয়ক আবুল কালাম, সহ-সম্পাদক স্বেচ্ছাসেবক বিষয়ক বদিউল আলম, সহ-সম্পাদক ছাত্র বিষয়ক আবুল হাসনাত সিকদার, সহ-সম্পাদক শ্রম বিষয়ক কলিমুল্লাহ, সহ-সম্পাদক কৃষি বিষয়ক আক্তার হোছাইন এবং নির্বাহী সদস্য সালাহউদ্দিন আহমদ, হাসিনা আহমদ, শামশুদ্দিন আহমদ চৌধুরী, শেফায়েত আজিজ রাজু, জাফর আলম, মাষ্টার ইউনুছ, আবু তাহের (এমইউপি), আব্দু রশিদ, জুবাইর কোম্পানী, আবু বক্কর, শহিদুল্লাহ চৌধুরী বাচ্চু, আসহাব উদ্দিন, আবুল বশর বাবু, জাকের উল্লাহ, নুরুল আবছার বদু, হেলাল উদ্দিন, মোঃ শাহাজাহান, মইনুদ্দিন, রুহুল আমিন, ডাঃ রহমত উল্লাহ, মাহাবুল আলম (এমইউপি), আবদুল মাবুদ (সওদাগর), আলমগীর, মোঃ ইসমাইল, নূর মোহাম্মদ (বদ), মোঃ রোকন উদ্দিন কাইছার (ইলিয়াছ), আবু তাহের হেলালী, মোঃ ইসমাইল হোসেন সিরাজী, নুরুল আলম (এমইউপি), নুরুল ইসলাম, মোজাফফর আহমদ বাদশা, কাইছার হামিদ, আবু ছিদ্দিক, ছৈয়দ নুর, নাছির উদ্দিন, অলি আহমদ, ছৈয়দ নূর, দিদারুল ইসলাম (এমইউপি), এনামুল করিম, আবদুল গফুর, নুরুল ইসলাম নাগু (সওদাগর), তোফাইল আহমদ, নুরু (সওদাগর), ডাঃ শফিউল্লাহ, আজমগীর, কাজী আক্তার হোছাইন, আনছার উল্লাহ, সরওয়ার কামাল, ছাবের হোসেন (মিস্ত্রী), জসিম উদ্দিন ও নুরুল হুদা।

সারাদেশ-এর আরও খবর