মহেশখালী-কুতুবদিয়া থেকে নির্বাচন করবেন সালাহউদ্দিন আহমদ!

  বিশেষ প্রতিনিধি    08-04-2023    123
মহেশখালী-কুতুবদিয়া থেকে নির্বাচন করবেন সালাহউদ্দিন আহমদ!

১০ দফা বাস্তবায়নে- মহেশখালী উপজেলা বিএনপির মাসব্যাপী কর্মসূচি’র অংশ হিসেবে ৭ এপ্রিল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কালারমারছড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় ইউনিয়ন বিএনপির কার্যালয়স্থ ইউনুছখালী বাজার টিপু মার্কেট চত্বরে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান। কালারমারছড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সিনি: যুগ্ম আহ্বায়ক নুরুল আবছারের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মহেশখালী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম শফি, উপেজলা যুবদলের আহ্বায়ক মোস্তফা কামাল, সদস্য সচিব আনোয়ার পাশা।

বক্তব্য রাখেন- উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রথম সারির নেতৃবৃন্দ। বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক বক্তব্যের প্রারম্ভে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে যেসব নেতাকর্মী মারা গেছে তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, ২০০৮, ২০১৪ ও ২০১৮ মতো এই দেশে আর নির্বাচন হবে না এবং হতে দেওয়া যাবে না। এদেশে উন্নয়নের নামে জনগণের যে হারে পকেট কাটা হচ্ছে, সময়ে ওই টাকা কড়াগন্ডায় ফেরৎ দিতে হবে।

তাই নেতাকর্মীদের আগামী দিনে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান। একই সাথে দ্বাদশ জাতীয় নির্বাচনে কক্সবাজার২ মহেশখালী কুতুবদিয়া আসন থেকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজার বাসীর অহংকার জনাব সালাহউদ্দিন আহমদ কে দলীয় প্রার্থী দেওয়ার দাবী জানিয়ে, বিএনপি পরিবারের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

ইফতার মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সালাহউদ্দিন আহমদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং দ্রুত স্বদেশ ফেরত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সারাদেশ-এর আরও খবর