কক্সবাজার সাংবাদিক ইউনিটির সাধারণ সভা ও মিলন মেলা

  বিশেষ প্রতিনিধি    16-03-2023    164
কক্সবাজার সাংবাদিক ইউনিটির সাধারণ সভা ও মিলন মেলা

কক্সবাজার জেলার একঝাঁক মেধাবী ও পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত কক্সবাজার সাংবাদিক ইউনিটির ৭ম বর্ষে পদার্পন উপলক্ষে বার্ষিক সাধারণ সভা ও মিলন মেলা দরিয়ানগর ইকোপার্কে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

ইউনিটির সভাপতি মো.শাহাদত হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সাধারণ, অসহায় মানুষের আশা ভরসার সর্বশেষ আশ্রয়স্থল হচ্ছে গণমাধ্যম। এটাকে সঠিকভাবে কাজে লাগাতে হবে। ভালো প্লাট ফর্মে কাজ করলে ভালো সার্পোট পাওয়া যায়।

মানুষকে হুমকি না দিয়ে ভালো কাজ করুন, দেখবেন আপনি মুল্যায়িত হচ্ছেন, অর্থনৈতিকভাবে সার্পোট পাবেন।

ইয়াছিন আরফাতের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও সিবিএনের সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক মো: ফরহাদ ইকবাল, দৈনিক গণসংযোগ এর সম্পাদক সাইফুর রহিম শাহীন, দৈনিক ইনানী এর নির্বাহী সম্পাদক শফিউল্লাহ শফি, বৈশাখী টিভির কক্সবাজার প্রতিনিধি শাহাজাহান চৌধুরী শাহীন, সিনিয়র সাংবাদিক লায়ন জিয়াবুল করিম, দৈনিক আমার সংবাদ এর জেলা প্রতিনিধি মো: শফিউল আলম, দৈনিক কক্সবাজার এর স্টাফ রিপোর্টার তাজুল ইসলাম পলাশ ও আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি এস্তে ফারুক প্রমুখ।

বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে দর্শকদের মন মাতালেন সাংবাদিক আকতার চৌধুরী ও সাংবাদিক জিয়াবুল করিম এবং দক্ষিণ চট্টগ্রামের আলোচিত শিল্পী মিনহাজ ও শিল্পী রূপা।

সাংবাদিক ইউনিটির নেতা ও দৈনিক বাংলাদেশ বুলেটিন এর কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক রাশেদুল ইসলামের কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, কক্সবাজার সাংবাদিক ইউনিটির সাধারান সম্পাদক সাজ্জাদ হোসাইন শুভ।

এতে সাংবাদিক ইউনিটির নেতা সেলিম উদ্দিন চৌধুরী, সাইমুন আমিন, শিপন পাল, গিয়াস উদ্দিন, এহসান আল কুতুবী, রাশেদুল ইসলাম, রফিকুল ইসলাম সোহেল, সোহেল আরমান, আবদুল গফুর, ইয়াছিন আরফাত, কফিল উদ্দিন, কাজল কান্তি দে, একরামুল হক, মোহাম্মদ রাসেল, ইব্রাহিম খলিল, রবিউল হাসানসহ অনেকে উপস্থিত ছিলেন।

সারাদেশ-এর আরও খবর