উখিয়ায় ইয়াবাসহ মাদককারবারী গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    28-02-2023    207
উখিয়ায় ইয়াবাসহ মাদককারবারী গ্রেফতার

কক্সবাজারের উখিয়া কলেজ গেইট এলাকায় অভিযান চালিয়ে ২৮ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ জাহিদ হোসেন নামের এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

রোববার রাতে উখিয়া কলেজ গেইটের বিপরীত পাশে মেসার্স নূরুল আলম এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে এ অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ডের পুরাতন পালংপাড়া এলাকার সুলতান আহাম্মদ এর ছেলে জাহিদ হোসেন (২২)।

সোমবার রাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উখিয়া কলেজ গেইটের বিপরীত পাশে মেসার্স নূরুল আলম এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের নিকট এক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ২৮ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বেশি দামে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর