কোথায় কেমন আছেন পপি?

  বিশেষ প্রতিনিধি    10-01-2023    159
কোথায় কেমন আছেন পপি?

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করে নিজেকে আড়ালে রেখেছেন। গেল দুই বছরেরও বেশি সময় ধরে লোক চক্ষুর আড়ালে তিনি। হাতেগোনা ঘনিষ্ট দু-একজন ছাড়া কেউ জানে না তার খোঁজ। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী- কেউই তার নাগাল পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না তার হদিস।

এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে তার গোপন বিয়ের খবর।

জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পপি। সে সময় এ তথ্য নিশ্চিত করেছিলেন নাম প্রকাশে অনিচ্ছুক তারই এক ঘনিষ্ঠজন।

ভালোবাসার সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত। অনেকেই ধারণা করেছিলেন সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ইতোমধ্যেই জিম করে নিজেকে ফিট করেছেন তিনি। তবে ওজন কমিয়ে নিজেকে তৈরি করলেও ফেরার তাগিদ নেই এই নায়িকার। এখন সংসারে অভিনিবিষ্ট তিনি।

সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন তিনি। করেছেন ঠিকানা বদলও। সদ্য পপির নতুন ফোন নম্বর হাতে আসে এই প্রতিবেদকের। যোগাযোগ করা হয়ে অভিনেত্রীর সঙ্গে। তবে পরিচয় পেতেই মুহূর্তেই রং নম্বর জানিয়ে কথা বাড়ানোর আগেই ফোনটি কেটে দিয়ে বন্ধ করে দেন তিনি।

তবে রং নম্বর বলে চালিয়ে দিলেও পপির চিরচেনা কণ্ঠ আট থেকে আশি সবারই চেনা। কণ্ঠ শুনে যে কেউ বুঝবেন এটি পপির কণ্ঠই।

মাঝে বেশ কয়েকবার পপির ফেরার খবর এলেও তা শেষ পর্যন্ত বাস্তবায়ন হয়নি। তবে ওই ঘনিষ্ট সূত্রে জানা যায়, সহসাই ফিরছেন না পপি। তার স্বামীও তাকে আর কাজে দেখতে চান না। রাখছেন চাপেও।

পপির নতুন বাসায় আগে ছোট বোন সুমির নিয়মিত যাওয়া-আসা থাকলেও অভিনেত্রীর স্বামীর না চাওয়ায় অনেকদিন ধরেই তাদের সাক্ষাৎ হয় না। অনেকটা বাসা বন্দি এই নায়িকা। পপিও নিজেকে সংসারে ব্যস্ত রাখতে চান। চেনা জগৎ থেকে নিজেকে অচেনা রাখতেই তার লাপাত্তার কারণ।

তবে পপির সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন সবার মাঝে, করবেন সব জল্পনা-কল্পনার অবসান।

এদিকে, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

বিনোদন-এর আরও খবর