চিরঞ্জীবী-রবির সঙ্গে রোমান্স করবেন উর্বশী

  বিশেষ প্রতিনিধি    07-11-2022    164
চিরঞ্জীবী-রবির সঙ্গে রোমান্স করবেন উর্বশী

ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী ও রবি তেজাকে নিয়ে পরিচালক কে এস রবীন্দ্র নির্মাণ করছেন ‘ওয়ালটেয়ার ভিরিয়া’ সিনেমা। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করছেন— শ্রুতি হাসান, ক্যাথেরিন তৃষা, ববি প্রমুখ। সিনেমাটির আইটেম গানে চিরঞ্জীবী ও রবির সঙ্গে রোমান্স করবেন উর্বশী রাওতেলা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে— জোর গুঞ্জন উড়ছে, ‘ওয়ালটেয়ার ভিরিয়া’ সিনেমায় চিরঞ্জীবী ও রবি তেজার সঙ্গে রোমান্স করবেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি উর্বশী কিংবা সিনেমাটির টিম।

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ওয়ালটেয়ার ভিরিয়া’ সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন উর্বশী। এ গানের জন্য বড় পরিসরে সেট নির্মাণের কাজ চলছে। কিছুদিন আগে সিনেমাটির আরেকটি গানের শুটিং হায়দরাবাদে হয়েছে। তবে উবর্শীর আইটেম গানের বিষয়ে নির্মাতারা এখনো কোনো বক্তব্য দেননি।

কয়েক দিন আগে বাণিজ্যিক ঘরানার এ সিনেমার টিজার মুক্তি পেয়েছে। এ টিজার দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। তাদের মতে, বাণিজ্যিক সিনেমায় যেসব উপাদান প্রয়োজন তার সবই এতে রয়েছে। মিথরি মুভি মেকার্স প্রযোজিত এ সিনেমা ২০২৩ সালে মুক্তির কথা রয়েছে।

হিন্দি ভাষার ‘দিল হ্যায় গ্রে’ সিনেমার শুটিং শেষ করেছেন উর্বশী রাউতেলা। ‘ব্ল্যাক রোজ’ নামে একটি তেলেগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সিনেমার শুটিং এখনো শুরু হয়নি। তবে নাম ঠিক না হওয়া তেলেগু ভাষার আরেকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন উর্বশী।

বিনোদন-এর আরও খবর