জিমে অনৈতিক কাজের সঙ্গে জড়িত, শ্রাবন্তী বললেন- আমায় ঠকানো হয়েছে

  বিশেষ প্রতিনিধি    09-04-2023    166
জিমে অনৈতিক কাজের সঙ্গে জড়িত, শ্রাবন্তী বললেন- আমায় ঠকানো হয়েছে

নিবার মাঝরাতে শ্রাবন্তীর পোস্ট। তার অভিযোগ, তাকে নাকি ঠকানো হয়েছে। তার নামে যা রটেছে তা একেবারেই সঠিক নয়।

কয়েক দিন থেকে শোনা যাচ্ছে, প্রায় বছর দুয়েক আগে কলকাতার মধ্যমগ্রামে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সে সময় রোশন সিংয়ের সঙ্গেই সম্পর্ক গড়েন। জিমের চার জন পরিচালকের মধ্যে একজন ছিলেন শ্রাবন্তী। সম্প্রতি ওই জিমের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জিম ট্রেইনিরা।

তাদের অভিযোগ, চলতি বছরের শুরুর দিকে ওই মাল্টিজিমের পক্ষ থেকে একটি বিজ্ঞাপন দেওয়া হয়। যেখানে বলা হয়, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয় তবেই জিমে ভর্তি নেওয়া হবে। এই লোভনীয় অফার পেয়ে তারা সেখানে ভর্তি হন। ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়, চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। এরই পাশাপাশি হঠাৎ করেই দোল-হোলির জন্য বন্ধ করে দেওয়া হয় জিম। এখনো তা পড়ে রয়েছে তালাবন্ধ অবস্থাতেই।

তবে ওই অভিযোগপত্রে জিমের অন্যান্য মালিকদের নাম থাকলেও শ্রাবন্তীর নাম ছিল না। যদিও তারকা ও জিমের মালিক হওয়ার জন্য কটাক্ষ থেকে রেহাই পাননি তিনি।

এরপরেই শনিবার মাঝরাতে এক পোস্টে শ্রাবন্তী লেখেন, আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে কিছু ভুলভাল অভিযোগ উঠছে যার কোনো ভিত্তি নেই। বলা হচ্ছে আমি নাকি অনৈতিক কাজের সঙ্গে জড়িত। সবাইকে বলতে চাই আমি এমন কিছু করিনি। আমায় উল্টো ঠকানো হয়েছে। টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। আইনের ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আমি নিশ্চিত সত্যিটা সামনে আসবেই। ধন্যবাদ।

ওই পোস্টে জিম শব্দটি একবারও উচ্চারণ করেননি তিনি। যেহেতু সাম্প্রতিক ঘটনাকে কেন্দ্র করে এই পোস্ট করেছেন তা বুঝতে অসুবিধা হয়নি নেটিজেনদের।

বিনোদন-এর আরও খবর