তেলুগু অভিষেকে জাহ্নবীর মোটা পারিশ্রমিক!

  বিশেষ প্রতিনিধি    23-02-2023    277
তেলুগু অভিষেকে জাহ্নবীর মোটা পারিশ্রমিক!

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী জাহ্নবী কাপুর। পারিবারিক ঐতিহ্যে পরিচিতি পেয়েছেন বটে। তবে অভিনেত্রী হিসেবে নিজের পথচলায় চেষ্টার ত্রুটি রাখছেন না। গেলো বছর মুক্তি পাওয়া ‘গুডলাক জেরি’ ও ‘মিলি’তে তার অনবদ্য অভিনয়শৈলী মুগ্ধ করেছে দর্শক-সমালোচকদের। তাই জাহ্নবীর চাহিদাও বাড়ছে ক্রমশ।

সেই সুবাদে বলিউড ছাড়িয়ে দক্ষিণী সিনেমায়ও ডাক এসেছে জাহ্নবীর। তেলুগু সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। আর প্রথম ছবিতেই নায়ক হিসেবে পাচ্ছেন জুনিয়র এনটিআরের মতো তারকাকে। যিনি ‘আরআরআর’-এ অভিনয় করে আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি পেয়েছেন।

শোনা যাচ্ছে, তেলুগু এই ছবির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন জাহ্নবী। ভারতীয় গণমাধ্যমের রিপোর্ট বলছে, ৪ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন অভিনেত্রী। যা দক্ষিণের প্রথম সারির অভিনেত্রীদের মতোই।

রাশমিকা মান্দানা কিংবা ‘বাহুবলী’ খ্যাত তামান্না ভাটিয়াও এত বেশি পারিশ্রমিক পান না। অথচ জাহ্নবী অভিষেক সিনেমাতেই এই অঙ্কের সম্মানি বাগিয়ে নিচ্ছেন। যদিও বিষয়টি নিয়ে জাহ্নবী বা ছবিটির সংশ্লিষ্ট কেউ এখনও কোনও প্রতিক্রিয়া দেননি।

এটি জুনিয়র এনটিআরের ৩০তম সিনেমা। পরিচালনা করছেন কোর্তালা শিবা। তবে এখনও ছবিটির নাম ঘোষণা করা হয়নি। এ মাসের শুরুর দিকে জানা যায়, প্রায় ছয় মাস ধরে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে আলাপের পর শেষ পর্যন্ত জাহ্নবীকে নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

চলতি ফেব্রুয়ারির শেষ দিকেই শুরু হচ্ছে ছবিটির শুটিং। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিলে এটি ভারতজুড়ে মুক্তি পাবে।

বিনোদন-এর আরও খবর