ঈদগাঁওর বিশিষ্ট আলেম মৌলবী আবুল বশর চির নিদ্রায় শায়িত

  বিশেষ প্রতিনিধি    12-05-2023    101
ঈদগাঁওর বিশিষ্ট আলেম মৌলবী আবুল বশর চির নিদ্রায় শায়িত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার বিশিষ্ট আলেম সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক ঈদগাঁও আলমাছিয়া ফাজিল মাদ্রাসার (অবঃ) শিক্ষক মৌলবী আবুল বশর (১০২)কে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

শুক্রবার (১২ মে) সকাল সাড়ে নয়টায় উপজেলার ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজ পাড়ার নিজ বাড়ির পাশের মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিশিষ্ট আলেমে দিনের নামাজে জানাজার পুর্বে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন রামু-ককসবাজারের এমপি সাইমুম সরওয়ার কমল, স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যাপক জাফর আলম সহ মরহুমের অনেক কৃতি ছাত্র ও এলাকার বিশিষ্ট জনেরা , পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করেন মরহুমের ছোট ছেলে আনচারুল করিম । বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার হাজারো লোকজন নামাজে জানাজায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ,মৌলবী আবুল বশর গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে ৩ মেয়ে অসংখ্য আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী ও গুনগ্রাহী রেখে যান। ওনার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ঈদগাঁও প্রেসক্লাব, ঈদগাঁও সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও উপজেলা শাখাসহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়ী সংগঠন।

সারাদেশ-এর আরও খবর