টেকনাফে আত্মসমর্পণকারীর বাড়ি থেকে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার,আটক-১,

  বিশেষ প্রতিনিধি    22-04-2023    111
টেকনাফে আত্মসমর্পণকারীর বাড়ি থেকে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার,আটক-১,

টেকনাফে প্রথম দফায় আত্মসমর্পণকারী ইদ্রিসের বসত বাড়ি থেকে অভিযান চালিয়ে ৭০হাজার ইয়াবা,২০ভরি ১২আনা স্বর্ণ ও নগদ ১লক্ষ ৪৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এসময় ইদ্রিস পালিয়ে গেলেও সহযোগি কাশেমকে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সাবরাং ইউনিয়নের লেজিরপাড়া থেকে ইয়াবা, স্বর্ণ ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়। আটক কাশেম (৪০) একই এলাকার বাসিন্দা।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আব্দুল হালিম এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি জানান,শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মাহফুজুল ইসলাম,পিপিএম(বার),এর নির্দেশক্রমে,অতিরিক্ত পুলিশ সুপার,উখিয়া সার্কেল রাসেলের সার্বিক তত্ত্বাবধানে তারই নেতৃত্বে পুলিশের একটি টিম সাবরাং ইউনিয়নের লেজিরপাড়ায় আত্মসমর্পণকারী ইয়াবা কারবারীর ইদ্রিসের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৭০হাজার ইয়াবা,২০ভরি ১২আনা স্বর্ণ ও নগদ ১লক্ষ ৪৫ হাজার টাকাসহ কাশেমকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান,ইয়াবার প্রকৃত মালিক ইদ্রিস,তিনি ২০১৯ সালের ফেব্রুয়ারিতে প্রথম দফায় আত্মসমর্পনকারী ১০২ জন ইয়াবাকারবারীদের মধ্যে একজন।আত্মসমর্পনের পরেও তার নেতৃত্বে মাদক ব্যবসা পরিচালনা হয়ে আসছে। এর মধ্যে গত ২৩ নভেম্বর আদালতের লঘু সাজার কারণে মামলাও শেষ হয়েছে। এরপর থেকে আবারো পুরোদমে মাদক ব্যবসা করে আসছে।এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

সারাদেশ-এর আরও খবর