তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন হবে না: তোফায়েল

  বিশেষ প্রতিনিধি    20-04-2023    110
তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন হবে না: তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির কোনো কাজ নেই, তারা শুধু আওয়ামী লীগের সমালোচনা করে। তারা বলে গণতন্ত্র নেই, আসলে বিএনপির জন্মই হয়েছে ক্যান্টনমেন্টে। তাদের কাছে গণতন্ত্র কী। জিয়াউর রহমান হাজার হাজার মানুষকে বিনা কারণে হত্যা ও ফাঁসি দিয়েছেন।

আজ বুধবার ভোলা সদরের ধনিয়া, কাচিয়া ও ইলিশা ইউনিয়নে যাকাতের কাপড় বিতরণের সময় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন আসবে না। নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনে। সেই নির্বাচনে আশা করি বিএনপিসহ সকল দল অংশগ্রহণ করবে। কেউ যদি অংশগ্রহণ না করে সেটা তাদের নিজস্ব দলের বিষয়। তবে সঠিক সময়ে বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এ নির্বাচন কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

তোফায়েল আহমেদ তার নির্বাচনী এলাকায় এসে জনগণের সঙ্গে কুশল বিনিময়, সভা ও যাকাতের কাপড় বিতরণ করে ব্যস্ত সময় পার করছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সহসভাপতি আবদুল মমিন টুলু, জহুরুল ইসলাম নকিব, সদর উডজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইলিশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, ধনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমদাত হোসেন কবিরসহ আরও অনেকে।

সারাদেশ-এর আরও খবর