পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, ‍মৃত্যু নিয়ে রহস্য!

  বিশেষ প্রতিনিধি    06-03-2023    390
পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, ‍মৃত্যু নিয়ে রহস্য!

কক্সবাজারের পেকুয়ায় ঝুলন্ত অবস্থায় কহিনুর আক্তার (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ ।

রবিবার (৫মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ৭নং ওয়ার্ডে র নতুনঘোনা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কহিনুর নতুনঘোনা এলাকার মো.মিজানুর রহমানের স্ত্রী।

টিনের ছাউনি ঘরের আড়াঁর সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় কহিনুরের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা প্রথমে টইটং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে খবর দেয় ,পরে চেয়ারম্যান পেকুয়া থানাকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ঐ গৃহবধূর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

গৃহবধু কহিনুর পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা চরপাড়া এলাকার মৃত নুরুল কবিরের মেয়ে। গত ৩ মাস আগে কহিনুরের সাথে টইটং ইউনিয়নের ৭নং ওয়ার্ডে র নতুনঘোনা এলাকার মোঃ ছবির পুত্র মোঃ মিজানের বিয়ে হয়। মিজান ২দিন আগে চট্টগ্রামের লোহাগাড়ায় রাজমিস্ত্রী কাজে চলে যায়। বাড়ি বৃদ্ধা শ্বশুর মোঃ ছবি ও শাশুড়ি মাহফুজা বেগম থাকেন ।

শ্বশুর মোঃ ছবি বলেন, আমি অসুস্থ চিকিৎসার জন্য মানুষের কাছে সাহায্য চাইতে সকালে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী চাষের জমিতে কাজ করে বেরিয়ে যায় এসময় বাড়ি বৌ ছাড়া কেও ছিলনা । আমার সাথে থাকা মোবাইলে বৌ এর বাপের বাড়ি থেকে ফোন করে ঘটনার বিষয়ে জানালে আমি বাড়ি ফিরে দেখি লোকজনের ভিড়।

কহিনুরের “মা” মরিয়ম জানায়, কিছুদিন আগে মেয়ের কিছু স্বর্ণের নিয়ে নেয় শাশুড়ি। সকালে স্বর্ণের বিষয় নিয়ে মেয়ের সাথে তার শ্বশুর-শ্বাশুড়ির তর্কাতর্কি হয় । মোবাইল করে বিষয়টি আমাকে জানালে আমার সাথেও তাদের ফোনে তর্কাতর্কি হয় । এর কিছুক্ষণ পরে খবর পাই আমার মেয়ে নাকি গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে মেরে ফেলা হয়েছে।

পেকুয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মো.হেশাম উদ্দিন বলেন,মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশের টিম পাঠিয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা তদন্ত করে বের করা হবে। ময়নাতদন্ত প্রতিবেদনের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সারাদেশ-এর আরও খবর