রাশেদ মোহাম্মদ আলীর পিতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল’র শোক

  বিশেষ প্রতিনিধি    06-02-2023    201
রাশেদ মোহাম্মদ আলীর পিতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল’র শোক

কক্সবাজার জেলা বিএনপির সদস্য রাশেদ মোহাম্মদ আলীর শ্রদ্ধেয় পিতা কক্সবাজার চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মোহাম্মদ আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তাঁর মৃত্যুতে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন। মরহুম মোহাম্মদ আলীর মৃত্যুতে আমি গভীর শোকাহত ও ব্যথিত হয়েছি। রাশেদ মোহাম্মদ আলীর পিতা মরহুম মোহাম্মদ আলী একজন নেতা। পরোপকারী এবং পরহেজগার মানুষ হিসেবে অত্যন্ত সমাদৃত ছিলেন। মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি তিনি যেন মোহাম্মদ আলীকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারনের ক্ষমতা দান বিএনপি মহাসচিব মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবাবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

লুৎফুর রহমান কাজলের শোক

শহরের হাসপাতাল সড়ক নিবাসী, কক্সবাজার জেলা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলীর শ্রদ্ধেয় পিতা প্রবাীণ মুরব্বী জনাব মোহাম্মদ আলী এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

সারাদেশ-এর আরও খবর