টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ উদ্ধার,আটক-২

  বিশেষ প্রতিনিধি    17-01-2023    185
টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ উদ্ধার,আটক-২

টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ৩৫ বোতল বিদেশী মদসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫,অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়ন জনৈক জাহেদ ইলেকট্রনিক্সের দোকানের সামনে পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকায় তল্লাশী করে ১নং ধৃত ব্যক্তির নিকট থেকে ২০ বোতল বিদেশী মদ এবং ২নং ধৃত ব্যক্তির নিকট থেকে ১৫ বোতল বিদেশী মদসহ সর্বমোট ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের পরিচয় সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড নোয়াপাড়া এলাকার কবির আহমদের ছেলে মোঃ আরফাত (১৭), আইনের সাথে সংঘাতে জড়িত শিশু, একই এলাকার মুকতেল হোসেনের মোঃ আলম (১৬) বলে জানা যায়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তিদ্বয় পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে বিদেশী মদ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত বিদেশী মদসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

সারাদেশ-এর আরও খবর