দেশবিরোধী সব অপশক্তিকে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ

  বিশেষ প্রতিনিধি    29-10-2022    166
দেশবিরোধী সব অপশক্তিকে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ

যুবলীগ দেশবিরোধী সব অপশক্তির বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। শনিবার (২৯ অক্টোবর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের এক প্রস্তুতি সভায় এ কথা বলেন তিনি। যুবলীগের নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী ও মানিকগঞ্জ জেলার নেতৃবৃন্দের সঙ্গে সভা করে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি।

সভায় সভাপতির বক্তব্যে মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, যুবলীগ প্রতিটি আন্দোলন-সংগ্রামে বীরত্বপূর্ণ ভূমিকা রেখেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভোট ও ভাতের অধিকার আন্দোলন থেকে শুরু করে স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলনে বঙ্গবন্ধুকন্যার প্রধান শক্তি হিসেবে মুখ্য ভূমিকা পালন করেছে যুবলীগ। সুবর্ণজয়ন্তী সমাবেশে সশরীরে উপস্থিত হওয়ার সম্মতি দিয়ে তিনি যুবলীগের ওপর সর্বোচ্চ আস্থা রেখেছেন। এখন সেই আস্থার মর্যাদা আমাদেরই দিতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত গোটা বাংলাদেশে যে নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টি করছে তার জবাব যে যুবলীগ সংগঠন হিসেবে যেকোনও সময় দেওয়ার সক্ষমতা রাখে সেই প্রমাণ এই মহাসমাবেশের মাধ্যমে প্রতিষ্ঠিত হবে। স্বাধীনতাবিরোধীরা যেভাবে মাথাচাড়া দিয়ে উঠছে তাতে রাজনৈতিক শক্তি এবং সামর্থ্য প্রদর্শন করা এখন অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, আগামী ১১ নভেম্বর আপনাদের প্রিয় সংগঠন আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব মহাসমাবেশে দেশবিরোধী সব অপশক্তির বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ। যুবলীগের সুবর্ণজয়ন্তীর প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসব, যুবলীগের নেতাকর্মীদের উৎসব।

যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পালের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন-যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য বিপ্লব মোস্তাফিজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য অ্যাড. হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-অর্থ বিষয়ক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সরিফুল ইসলাম দুর্জয়, ব্যারিস্টার তৌফিকুর রহমান সুজন।

এসময় আরও বক্তব্য রাখেন-যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহীন মালুম, সহ-সম্পাদক তোফাজ্জল হোসেন তোফায়েল, মো. আব্দুর রহমান জীবন, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. আরশেদ আলী আশিক, মুজিবুর রহমান আসাদুজ্জামান সুমনসহ কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা, মহানগর এবং উপজেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদকরা।

সারাদেশ-এর আরও খবর