দেশীয় টেলিভিশনের জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। পর্দায় তাদের জুটি মানেই দর্শকদের মনে অন্যরকম এক ভালোলাগা কাজ করে। কিন্তু নিশো যে মেহজাবিনকে ভালোবাসে সে কথা কিন্তু এখনো জানায়নি কাউকে।

বাস্তবে নিশো মেহজাবিনকে ভালো না বাসলেও ক্যামেরার সামনে কিন্তু ঠিকই ভালবেসেছেন অনেকবার। এবার আবারো সেই ভালোবাসার কথা মেহজাবিনকে জানালেন তিনি। কিন্তু অনেক দেরি করে। এমনই গল্পে নির্মিত হয়েছে ‘স্পর্শে’ শিরোনামের নাটকটি।

নাটকের গল্পে দেখা যাবে, সায়মা আর সোহাগ ভার্সিটিতে পড়ে। খুব ভালো বন্ধু তারা। একজন আরেক জনের সঙ্গে সবসময় খুনসুটিতে মেতে থাকে। বন্ধুরা সবাই জানে তারা প্রেম করে। কিন্তু সোহাগ বিষয়টা পাত্তাই দেয় না।

আদিত্য নামে একজনের সঙ্গে দোকানে দেখা হয় সায়মার। তাদের মাঝে কোন একটা বিষয় নিয়ে ভুল বোঝাবোঝির সৃষ্টি হয়। একদিন আদিত্য তার ছোট বোনের জন্মদিন উপলক্ষে রেস্টুরেন্টে ছোট বোনের বন্ধুদের দাওয়াত দেয় সেখানে আবার দেখা হয় সায়মার সাথে। তারপর নাম্বার আদান প্রদান। কথা বলতে বলতে তাদের মাঝে একটা ভালো সম্পর্ক তৈরি হয়। তারা সারারাত ফোনে কথা বলে, ঘুরতে থাকে এবং তাদের মাঝে প্রেমের সৃষ্টি হয়।

এদিকে সোহাগ সায়মাকে ফোনে পায়না, ভার্সিটিও কম আসে। সায়মাকে মিস করতে থাকে এবং বুঝতে পারে সে সায়মাকে ভালোবাসে। একদিন দেখা করে সায়মাকে তার ভালাবাসার কথা জানায়। সায়মা বলে তোমার অনেক দেরি হয়ে গিয়েছে আমাকে অন্য একজন ভালোবাসে।

এভাবেই চলতে থাকে নাটকের কাহিনী। ইকরাম তালুকদারের পরিচালনায় নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাব্বির, মনিরা মিঠু, সায়েদ জামান শাওন, পারসা ইভানা প্রমুখ।

ঈদের দিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে দেখা যাবে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *