আমার মেয়ে কখন ডেটে যায় সেটাও আমি জানি : স্বস্তিকা

  বিশেষ প্রতিনিধি    27-06-2024    30
আমার মেয়ে কখন ডেটে যায় সেটাও আমি জানি : স্বস্তিকা

টলিউডের ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নায়িকা যখন কলেজে পড়ছেন, তখনই কন্যার মা হয়েছেন। যদিও অন্বেষার বাবার সঙ্গে সেই সংসার টেকেনি স্বস্তিকার।

তবুও অভিনেত্রী থেমে থাকেননি। মেয়ে, ক্যারিয়ার দুটোই সমানতালে সামলেছেন তিনি। যে কারণে অন্বেষার সঙ্গে তার সম্পর্কটা বরাবরই বন্ধুর মতো।

মা-মেয়ের সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ হতে পারে তা আগেও জানিয়েছিলেন স্বস্তিকা। এবার দ্বিধাদন্দ্ব না রেখে বলে দিলেন মেয়ের ডেটের কথা।

অভিনেত্রী মনে করেন, ছেলে-মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাটা বেশি নিরাপদ। তিনি বলেন, ‘মেয়েকে বলি, আমাকে ভয় পাওয়ার কোনও কারণ নেই। মা কী ভাববে, তা ভেবে যেন কিছু লুকিয়ে না যায়। সমস্যা হলে দু’জনে মিলে তার সমাধান খোঁজার চেষ্টা করব। এখনও পর্যন্ত আমাদের সম্পর্কটা খুবই ভালো। অন্বেষা কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি। সন্তানকে এই কমফোর্ট জ়োনটা মা-বাবাদেরই দিতে হবে।’

অণ্বেষার পড়াশোনা সবে শেষ। মা হিসেবে তাকে নিয়ে চিন্তুাই করতে হয় না স্বস্তিকার। তার কথায়, মেয়ে এখন আপাতত এক বছর চাকরি করবে। তারপর পিএইচডির পড়াশোনা শুরু করবে। ঈশ্বরের আশীর্বাদে ওকে কখনও বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। কিন্তু আমি তো একজন মা। তাই সব সময় একটা চিন্তা লেগেই থাকে।

গায়ক প্রমিত সেনের সেনের সঙ্গে খুব অল্প বয়সে বিয়ে হয় স্বস্তিকার। যদিও সেই সংসার বেশিদিন টেকেনি। অন্তঃসত্ত্বা অবস্থাতেই শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে আসেন অভিনেত্রী। এরপর জন্ম দেন অন্বেষার। সিঙ্গেল মাদার হিসেবেই বড় করেন মেয়েকে। যেটাই তার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল।

বিনোদন-এর আরও খবর