মা হওয়ার খবর শুনেই কাঁদতে শুরু করি : আলিয়া

  বিশেষ প্রতিনিধি    21-06-2024    23
মা হওয়ার খবর শুনেই কাঁদতে শুরু করি : আলিয়া

২০২২ সালে মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনেতা রণবীর কাপুর ও আলিয়ার সংসার আলো করে এসেছিল ফুটফুটে এক কন্যা সন্তান। সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের গর্ভকালীন সময়ের অভিজ্ঞতা তুলে ধরেছেন এই নায়িকা।

আলিয়া জানান, প্রথমবার তিনি গর্ভাবস্থার কথা জানতে পেরে আনন্দে কাঁদতে শুরু করেছিলেন। অভিনেত্রী বলেন, ‘আমি সেটে ছিলাম, কাঁদতে শুরু করলাম। যাকে বলে আনন্দের কান্না।’

আলিয়াকে যখন মেয়ে রাহাকে প্রথমবার দেখার প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন অভিনেত্রী বলেছেন, ‘এটা তার জীবনে ম্যাজিকের মতো ছিল।’ অভিনেত্রী আরও বলেছেন, মা হওয়ার পর থেকে তার সকালের রুটিন বদলে গেছে। তিনি বলেন, ‘আসলে এখন রাহা এসে আমাদের ডেকে তোলে। প্রথম প্রতিক্রিয়াই হল তার মুখের দিকে তাকিয় তাকে গলা জড়িয়ে ধরতে হয়। সে সত্যিই হেঁটে ঘরে এসে আমাদের জাগিয়ে তোলে।’

২০২২ সালের এপ্রিলে রণবীর কপুরকে বিয়ে করেন আলিয়া ভাট। মুম্বাইয়ে খুব কাছের মানুষদের নিয়ে একটি অনুষ্ঠানে বিয়ে করেছিলেন এই জুটি। একই বছরের নভেম্বরে তাদের মেয়ে রাহার জন্ম হয়। গত ক্রিসমাসে রণবীর এবং আলিয়া আনুষ্ঠানিকভাবে রাহাকে মিডিয়া এবং বিশ্বের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তাকে একঝলক দেখে সকলে মুগ্ধ হয়েছে।

আলিয়াকে শিগগিরই জিগরা-তে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন ভাসান বালা এবং এই ছবিতে আলিয়ার ভাইয়ের চরিত্রে দ্য আর্চিস খ্যাত বেদাং রায়না অভিনয় করেছেন।

বহু প্রতীক্ষিত ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১১ অক্টোবর। আলিয়া জানান, ছবিটি বর্তমানে পোস্ট প্রোডাকশনের পর্যায়ে রয়েছে। মজার বিষয় হচ্ছে, আলিয়া শুধুমাত্র ছবির শিরোনামই নয়, করণ জোহরের সঙ্গে এই সিনেমার সহ-প্রযোজক হিসেবেও কাজ করেছেন।

বিনোদন-এর আরও খবর