সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে জায়েদ খান

  বিশেষ প্রতিনিধি    30-08-2023    125
সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে জায়েদ খান

কিছুদিন আগে দুবাই থেকে দেশে ফেরেন ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চর্চিত নায়ক জায়েদ খান। এ সময় এক প্রশ্নে কিছুটা খেপে যান এ অভিনেতা। হাতে সিনেমা নেই তারপরও আলোচনায় কীভাবে থাকেন—এমন প্রশ্নের জবাবে ক্ষোভ প্রকাশের পাশাপাশি তিনি জানান, শিগগির নতুন সিনেমার ঘোষণা দেবেন।

তবে এবার আগাম কোনো ঘোষণা নয়, কলকাতা থেকে সরাসরি উড়ে এলেন ছবির নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বুধবার (৩০ আগস্ট) সকালে তাকে বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেন জায়েদ খান। এরপর দুপুরে তাকে নিয়ে উড়াল দেন কক্সবাজারের উদ্দেশে। জানা গেছে, আজ থেকেই শুরু হবে ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং।

জায়েদ খান বলেন, ‘অনেক তো সমালোচনা হলো। আমার নাকি হাতে কাজ নেই, তারপরও আলোচনায় থাকি। এবার তাদের মুখ বন্ধ হবে। কাজের মাধ্যমেই জবাব দিতে চাই আমি।’

এর আগে সায়ন্তিকার বিপরীতে কাজ করার খবরটিকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। এদিন বিষয়টি ব্যাখ্যা করে এ চিত্রনায়ক বলেন, ‘গত পরশু ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। তার আগে তো আমি অফিসিয়ালি বলতে পারি না। এখন আমার বলতে দ্বিধা নেই, সায়ন্তিকার সঙ্গে নতুন সিনেমাটি করতে যাচ্ছি। সে কলকাতা থেকে সকালে এসেছে, আমি নিজেই এয়ারপোর্টে গিয় তাকে রিসিভ করেছি।’

কক্সবাজারের বিভিন্ন লোকেশনে টানা ১৫ দিন শুটিং হবে। এরপর ঢাকায় ফিরবেন বলে জানান জায়েদ খান। জানা গেছে, ‘ছায়াবাজ’ সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। পুরোপুরি বাণিজ্যিক ধারায় নির্মিত হবে ছবিটি।

তথ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৫ আগস্ট থেকে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকার সিনেমায় কাজ করার অনুমতি দেওয়া হয়েছে সায়ন্তিকাকে। সেখানে উল্লেখ আছে, রং মাল্টিমিডিয়ার ব্যানারে ‘ছায়াবাজ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন মো. মনিরুল ইসলাম।

এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়, ওয়ার্ক পারমিটের তারিখ অনুযায়ী শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু নায়িকার ভিসাসংক্রান্ত জটিলতার কারণে শুরু হতে দেরি হয়েছে।

Add

বিনোদন-এর আরও খবর