২ বছর পর পর্দা উঠলো ওয়ালটন বীচ ফুটবল টুর্নামেন্টের। রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় সৈকতের কলাতলী ডিভাইন রিসোর্ট পয়েন্টে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনা সংকটে দুই বছর ঝিমিয়ে ছিল কক্সবাজারের ক্রীড়াঙ্গন। বীচ ফুটবলের মাধ্যমে আবারও সরব হবে ক্রীড়াঙ্গন। খেলাধুলা নতুন প্রজন্মকে অনুপ্রেরণা দেয়। হতাশা দূর করে নতুনভাবে এগিয়ে চলার জন্য জীবনে শক্তি যোগায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও ফুটবল সম্পাদক হারুন অর রশীদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ. এম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, বিশ্ব পর্যটন শিল্পে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। পর্যটন শিল্পের পাশাপাশি কক্সবাজারে স্পোর্টস ট্যুরিজম ক্ষেত্র তৈরি করতে পারলে বিশ্বে কক্সবাজার তথা পর্যটন শিল্পকে উপস্থাপন করা যাবে। এ লক্ষে কাজ করে যাচ্ছে ওয়ালটন গ্রুপ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাশেদ হোসাইন নান্নু, আলী রেজা তসলিম।

টুর্নামেন্টে ৪টি দল অংশ গ্রহণ করছে। প্রথম দিন মুখোমুখি হয় বাকঁখালী বনাম ইনানী ও হিমছড়ি বনাম মাতামুহুরি। ১৪ সেপ্টেম্বর টুর্নামেন্টের পর্দা নামবে।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শফিউল আলম, কামরুল আহসান সোহেল, লালা খিং ও মোবাশ্বেরা খাতুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *