নায়িকার এক ইশারাই যথেষ্ট। একটি খালি ঘরের দিকে এগিয়ে গেলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। চোখে-মুখে একরাশ উচ্ছ্বাস। তিনি হাতের ইশারায় সেই ঘরের দিকে সকলের নজর কাড়ছেন। তারপর নিজেই ঢুকে পড়লেন ঘরে আর বন্ধ করে দিলেন দরজা!

ব্যস, এক মুহূর্তে পাল্টে গেল সব কিছু। কোয়েলকে এভাবে দেখে চোক্ষু চড়কগাছ ভক্তদের। আর এই ভিডিওটিও তুমুল গতিতে ভাইরাল।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডের বাণিজ্যিক ছবির এক চেটিয়া নায়িকা তিনি। জিৎ বা দেবের বিপরীতে সুপারহিট কোয়েল। তবে অন্য ধারার বাংলা ছবিতেও তিনি অনবদ্য। তাই তো গোয়েন্দা মিতিনি মাসি হোক বা রক্তরহস্যের স্বর্ণজা, তিনিই প্রথম পছন্দ পরিচালকদের।

কোয়েলের রক্তেই রয়েছে অভিনয়। তাই তো টলিউডে পা রাখতেই নিজের জাত চিনিয়েছিলেন অভিনেত্রী। পর্দায় যেমন গ্ল্যামারাস, পর্দার বাইরেও খুবই আন্তরিক কোয়েল। মা হওয়ার পর এখন কিছুটা কাজে বিরতি নিয়েছেন তিনি।

আপাতত ছেলের সঙ্গে কিছুটা ব্যস্ত কোয়েল। তবে তার মধ্যেও কিছু কিছু কাজের কথা এগিয়েছে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ না করলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় কোয়েল। নিয়মিত ছবি পোস্ট করেন। কখনো কাজের ছবি বা কখনো পুরনো বেড়াতে যাওয়ার ছবিতে অসম্ভব ভাল সাড়া পেয়েছেন। এবার এমনই একটি পোস্ট করলেন কোয়েল, যা বেশ দুষ্টুমিষ্টি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *