বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ‘ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২১’ এর পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার। পুরুষ বিভাগে রানার্স আপ হয়েছে চট্টগ্রাম ও নারী বিভাগে রানার্স আপ হয়েছে গাজীপুর।

মঙ্গলবার পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম-৬ আসনের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী।  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ সুপার জিল্লুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

প্রতিযোগিতার বিজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেয়া হয়। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেয়া হয়। এ ছাড়া প্রতিটি ক্যাটাগোরির সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

এবারের এই ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় বয়সভিত্তিক পুমসে ইভেন্টে অনুষ্ঠিত হয়। যেখানে ২৮টি স্বর্ণ পদকের খেলা হয়। এই প্রতিযোগিতায় ১২০ জন পুরুষ খেলোয়াড় ও ৬০ জন নারী খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করে।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বিজিবি, আনসার, কক্সবাজার জেলা, চট্টগ্রাম জেলা, বান্দরবান জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, সিরাজগঞ্জ জেলা, গাজীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, উত্তরা তায়কোয়ান্ডো ক্লাব, ধানমন্ডি তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চট্টলা তায়কোয়ান্ডো ক্লাব, বাংলাদেশ তায়কোয়ান্ডো একাডেমি, মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, ডিওএইচএস মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্ডো ক্লাব ও সিলেট তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *