ঈদগাঁও প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করলেন সদ্য ঘোষিত ঈদগাঁও থানা কর্তৃপক্ষ।সোমবার ২৫ শে জানুয়ারী রাত ৮ টায় থানার হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিকরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক কারবারী, সন্ত্রাসী,ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি দুর্নীতিবাজ, দখলবাজীসহ সমস্ত অপরাধ কমে যাবে। সকল অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি আরো বলেন, সাংবাদিক সহ জনগণের সহযোগিতা পেলে এই ঈদগাঁওকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন থানার এস আই শামীম আল মামুন,এস আই রেজাউল করিম, এসআই মোঃ জুয়েল সরকার এস আই মোঃ মিরাজ হোসেন,এএসআই আবদুল্লাহ আল মামুন, এএসআই মোঃ আল আমিন হোসাইন,এএসআই আবদুল্লাহ আল মামুন,

মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঈদগাঁও প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম, (ইনানী, আজাদী, বাংলাদেশ বেতার) সাধারণ সম্পাদক মোঃ শাহিদ মোস্তফা শাহিদ (সকালের কক্সবাজার, টিটিএন, খোলা কাগজ)প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন-সিনিয়র সহ সভাপতি শেফাইল উদ্দিন ( রূপালী সৈকত) তৈয়ব জালাল ( আমাদের কক্সবাজার) সাংগঠনিক সম্পাদক ও এম শফিউল আলম আজাদ (দৈনিক দৈনন্দিন, দৈনিক ৭১ বাংলা, কক্সবাজার বাংলা নিউজ ডটকম), সায়মন সরওয়ার কায়েম (আপন কন্ঠ) অর্থ সম্পাদক এম, আবু হেনা সাগর (কক্সবাজার প্রতিদিন)সহ অর্থ সম্পাদক এম ছরওয়ার শিফা ( রূপসীগ্রাম) সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, নাছির উদ্দীন পিন্টু (দৈনিক অগ্নিশিখা) ওসমান গণি (জি কক্স টিভি) প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোজাম্মেল হক (গণসংযোগ) দপ্তর সম্পাদক, আলা উদ্দীন (সকালের সময়) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোঃ কাউছার উদ্দিন শরীফ (দৈনিক গণসংযোগ) মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, আমির হোসেন (মেহেদী) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।সদস্য আশফাক উদ্দিন আরফাত( দেশের নিউজ)মনছুর আলম (মেহেদী, চ্যানেল কক্স)।গিয়াস উদ্দিন (আলোকিত উখিয়া)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *