কক্সবাজারের মহেশখালীতে চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যা মামলার ২ আসামীকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। আসামীরা হলেন, হাসান রাসেল ও হাসান আরিফ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে বাদী পক্ষের আইনজীবি ফারুক ইকবাল এ তথ্য নিশ্চিত করে জানান, উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে কক্সবাজার জেলা জজ আদালতে আত্মসমর্পণ করেন ২ আসামী। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ মামলায় অন্যান্য আসামিরা হলেন, হাসান বশিরের পুত্র রাকিব হাসান বাপ্পি, তার দ্বিতীয় স্ত্রী রাজবাড়ী জেলার কামিনী আফরিন কংকা, হাসান বশিরের দ্বিতীয় স্ত্রী রোকেয়া হাসান, মৃত মো. হানিফের পুত্র হাসান বশির, তার পুত্র হাসান আরিফ, হাসান রাসেল, এহসান, আসিফ হাসান ও মোহাম্মদ আক্তরের ছেলে কথিত সাংবাদিক মো. শহিদুল ইসলাম কাজল।

উল্লেখ্য, নিখোঁজের ৬ দিন পর গত বছরের ১৭ অক্টোবর গৃহবধূ আফরোজার লাশ তার স্বামীর উঠানে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। আফরোজার শ্বশুর বাড়ি উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামে। ঘটনার পর নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পির প্রথম স্ত্রীর শিশু কন্যা লাশ গুমের বিষয়টি পুলিশকে জানালে ঘটনার রহস্য উদঘাটন হয়।
এ ঘটনায় ২৫ অক্টোবর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে নিহত আফরোজার পিতা মোহাম্মদ ইসহাক বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এতে ৯ জনকে আসামী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *