মাদক কাণ্ডে তুলকালাম চলছে বলিউডে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিষয়টি নিয়ে সরব হয়েছে ভারতের আইন-শৃঙ্খলা বাহিনী। এরইমধ্যে বেশ কয়েকজন তারকাকে ডাকা হয়েছে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী জেলও খেটেছেন।

এবার জানা গেল ভারতীয় টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহানকে গ্রেফতার করা হয়েছে মাদক কাণ্ডে। শনিবার (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে তাকে ও ফয়সাল নামে আরো এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এসময় প্রীতিকা ও ফয়সালের কাছে ৯৯ গ্রাম গাজা পাওয়া গেছে। তাদের এরইমধ্যে আদালতেও হাজির করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ভারতের হিমাচল প্রদেশের মেয়ে প্রীতিকা। ২০১৫ সালে টেলিভিশন জগতে তার অভিষেক হয়। ‘সাবধান ইন্ডিয়া’, ‘সিআইডি’ টিভি শোয়ে অভিনয় করেছেন তিনি। ‘সংকটমোচন মহাবলি হনুমান’ ধারাবাহিকে দেবী সরস্বতীর ভূমিকায় দেখা গেছে তাকে।

প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করাসহ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে। তাদের দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদও করেছে এনসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *