নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির জাদুতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। দর্শকদের বিনোদিত করার প্রত্যয়ে ধারাবাহিকভাবে সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। বলছি, হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনির কথা। আর কদিন পরই এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটি একটু ভিন্নভাবে কাটিয়ে থাকেন তিনি। রাখেন বিশেষ আয়োজন। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না।

আগামী ২৪ অক্টোবর এই চিত্রনায়িকার জন্মদিন। অতীতের মতো সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে বিশেষ এই দিন শুরু করবেন পরীমনি। তাদের মাঝে উপহার সামগ্রী ও খাবার বিতরণ করবেন। এছাড়া সন্ধ্যায় বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের নিয়ে রাজধানীর পাঁচতারা একটি রেস্তোরাঁয় কেক কাটবেন পরীমনি।

পরীমনি তার জন্মদিনে বরাবরই ড্রেস কোড রাখেন। এবার জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রধান্য দিয়েছেন এই চিত্রনায়িকা। পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরে ঘরবন্দি। মাঝে টুকটাক কাজ করতে হয়েছে। সংক্রমণের কারণে এবার জন্মদিন পালন করার ইচ্ছে ছিল না। সবমিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই পারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে এই ধরনের একটা আয়োজনে। তাই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে জন্মদিনটি উদযাপন করার সিদ্ধান্ত নিলাম। জন্মদিনে প্রতিবছর ড্রেস কোড রাখি, এবারো রেখেছি। এবার প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রাধান্য দিয়ে জন্মদিনের ড্রেস কোড নির্ধারণ করেছি।’

পিরোজপুরে জন্মগ্রহণ করেন পরীমনি। জন্মের আগেই বাবা মনিরুল ইসলাম তার (পরীমনি) নাম ঠিক করেন স্মৃতি। জন্মের পর দেখতে পরীর মতো বলে তার নানু পরী নামে ডাকতে শুরু করেন। তারপর ছোট্ট পরীকে সবাই আদর করে পরীর সঙ্গে মনি যোগ করে পরীমনি নামে ডাকতে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *