স্মার্টফোন হালের তরুণদের নিত্য অনুসঙ্গে পরিণত হয়েছে এবং তাদের জীবনযাত্রাকে আরও আনন্দঘন করতে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো সাম্প্রতিক সময়ে উন্মোচন করা অপো এফ১৭-এর প্রি-অর্ডার শুরু করেছে। অপো এফ১৭-এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২২,৯৯০ টাকা এবং অপোর ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭,৯৯০ টাকা। ১৩ অক্টোবর পর্যন্ত ডিভাইসগুলোর প্রি-অর্ডার চলবে। প্রি-অর্ডার করা প্রতিটি গ্রাহক অপোর পক্ষ থেকে পাবেন আকর্ষনীয় গিফট বক্স, যাতে থাকছে সুদৃশ্য পানির বোতল, ফোন স্ট্যান্ড, ফোন রিং হোল্ডার।

তরুণদের লাইফস্টাইলের সাথে খাপ খাইয়ে নিতে লাকি অরেঞ্জ রঙের নজরকারা অপো এফ১৭ ডিভাইসটির ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি অনুপাত ৯০.৭ শতাংশ। অনন্যসাধারণ ছবি তোলার জন্য এফ১৭ ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং দুর্দান্ত পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। এছাড়া, সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় যেকোনো আলোয় তোলা যাবে উজ্জ্বল নান্দনিক সেলফি। তরুণদের সারাদিনের স্মার্টফোন ব্যবহারে স্বাচ্ছন্দের জন্যে আছে শক্তিশালী ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ৩০ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ । কর্মদক্ষতায় পরিপূর্ণ আল্টিমেট ফাংশনে ফোনটি তরুণদের আল্টিমেট ফান প্রদান করবে।

এফ১৭ এর সাথে একই সময়ে প্রতিষ্ঠানটি সঙ্গীতপ্রেমীদের জন্যে নিয়ে এসেছে অপো এনকো ডব্লিউ৫১। ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোন মিউজিক হবে আরো উপভোগ্য এবং কথা বলার সময় শব্দ হবে আরো শ্রুতিমধুর। অডিও-ভিডিওতে সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্যে আছে বাইনরাল লো-ল্যাটেন্সি। আইপি৫৪ রেটিং থাকায় ভাবতে হবে না ধুলোবালি নিয়েও। আর এক চার্জে মিউজিক প্লেব্যাক করা যাবে ২৪ ঘন্টা পর্যন্ত।

আকর্ষণীয় ডিজাইন ও বিস্ময়কর কর্মক্ষমতায় নতুন দুটি ডিভাইসই ইতোমধ্যে তরুণদের মধ্যে বেশ সাড়া পেয়েছে। এই ডিভাইসগুলো তরুণ প্রজন্মের দৈনন্দিন প্রযুক্তি-চাহিদা পূরণ করে তাদের জীবনযাত্রাকে আরোসমুন্নত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *