ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সহ সভাপতি (ভিপি) নুরুল হক নূরকে মানসিক বিকার গ্রস্থ ও মাদকাসক্ত বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিৎ চন্দ্র দাস। শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি এরকম মন্তব্য করেন।

সাক্ষাৎকারে সঞ্জিত চন্দ্র দাস বলেন,একজন ছাত্র প্রতিনিধির (ভিপি নূর) কথা বলার ধরণ দেখেই বোঝা যায় সে মাদকাসক্ত মানসিক বিকারগ্রস্ত। নিজ সংগঠনের একজন ছাত্রী ধর্ষণের শিকার হলেও তাদের কোনো প্রতিবাদ নেই। তাদের পুরো সংগঠন এই ঘটনায় চুপ করে আছে। এতেই বোঝা যায় তারা এই ঘটনার সাথে জড়িত। তারা তাদের সংগঠনের কর্মীর পাশে না দাঁড়ালেও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ তাদের বোনের ন্যায় বিচারের জন্য মাঠে থাকবে।

ঢাবি ছাত্রলীগ সভাপতি আরো বলেন,ছাত্রলীগ কখনোই ধর্ষণের ঘটনায় চুপ করে থাকেনি। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা আমাদের বোনের উপর যে পাশবিক নির্যাতন হয়েছে তার বিচার না করে ঘরে ফিরবো না।

ধর্ষণের শিকার মেয়েটিকে বিচার পাইয়ে দিতে সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি জানান,আমি ফেসবুকে, বিভিন্ন জায়গায়, যেখানে যেখানে দরকার সরব ছিলাম। আমাদের বিশ্ববিদ্যালয়ের একটি ছোট বোন, সে যে ছাত্র সংগঠনই করুক সেটা করার তার স্বাধীনতা আছে। ওই মেয়ে চাইলে প্রয়োজনে তার সুবিচারের জন্য আমরা বিভিন্ন কর্মসূচি দেব, প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *