গ্লোবাল ব্র্যান্ড অপো এবং নেতৃস্থানীয় ফ্যাশন শু ইন্ডাস্ট্রি বাটা যৌথভাবে গ্রাহকদের জন্য ডিসকাউন্ট অফার নিয়ে এসেছে। নতুন অপো গ্রাহকরা বাটায় যেকোন কেনাকাটায় ১০% ডিসকাউন্ট এবং বাটার গ্রাহকরা অপোর যেকোন স্মার্টফোনে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। সমমনা ব্র্যান্ড দুটি তাদের তরুণ মনের গ্রাহকদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে এ ডিসকাউন্ট অফার চালু করেছে।

বিশ্বখ্যাত ব্র্যান্ড দুটিরই আছে অসংখ্য গ্রাহক – শৈল্পিক মানসিকতার পাশাপাশি তাদের চাহিদাও অনন্য। বিশ্বস্ত এই গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতেই উভয় ব্র্যান্ড এই যৌথ অফার নিয়ে এসেছে। এই অফারের মাধ্যমে ক্রেতারা বাটা থেকে সর্বনিম্ন ১০০০ টাকা মূল্যের কিছু ক্রয় করে সেই ক্যাশ মেমো দেখিয়ে অপো স্টোর থেকে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পাবেন।

১৫ হাজার টাকার কম দামের ফোনে ৫০০ টাকা, ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার ফোনের জন্য ৭০০ টাকা এবং ২০ হাজার টাকার বেশি দামের ফোনের ক্ষেত্রে ১০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অপো স্টোরে এই অফারটি পেতে গ্রাহকদেরকে এসএমএস করতে হবে: OPPO > স্পেস > BATA > স্পেস > বাটা থেকে প্রাপ্ত ক্যাশ মেমোর ছয় ডিজিটের কোড নম্বর > পাঠাতে হবে +880445654300 নম্বরে

অন্যদিকে, অপোর নতুন গ্রাহকরা বাটা স্টোর থেকে যেকোন ক্রয়ের ওপর ১০% ডিসকাউন্ট পাবেন। এই ডিসকাউন্ট অফার পেতে গ্রাহকদেরকে অপো বা বাটা ব্র্যান্ড শপ থেকে ক্রয়ের ক্যাশ মেমো দেখাতে হবে।

Photo Caption: যৌথ ডিসকাউন্ট অফারের স্বাক্ষর অনুষ্ঠানে অপো ও বাটার উচ্চপদস্থ কর্মকর্তারা

[ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২০]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *