কৃতি ফুটবলার রামু’র সত্যব্রত বড়ুয়া (৪২) পরলোকগমন করেছেন। শনিবার ১৮ জুলাই দিবাগত রাত আড়াইটার দিকে রামু’র ফতেখাঁরকুলের মেরংলোয়ায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিষয়টি রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি দর্পন বড়ুয়া বীচ নিউজ-কে জানিয়েছেন।

মৃত সুধাংশু বড়ুয়ার পুত্র পরলোকগমন কৃত সত্যব্রত বড়ুয়া দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন। সত্যব্রত বড়ুয়া প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ও পরে চট্টগ্রাম শহরের রেননসেট হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়। গত ১৬ জুলাই গুরতর অসুস্থ অবস্থায় রামুর মেরুংলোয়া নিজ বাড়িতে নিয়ে আসা হয়। পরলোকগত সত্যব্রত বড়ুয়া কক্সবাজার মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে লীগ ও অন্যান্য টুর্নামেন্টে খেলতেন। রামু ব্রাদাসের হয়েও মাঝেমধ্যে খেলতেন। এই কৃতি ফুটবলার খেলোয়াড় তার খেলোয়াড় জীবনে অসংখ্য সাফল্য বয়ে এনেছেন। সত্যব্রত বড়ুয়া পরলোকগমন কালে স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্র সন্তান রেখে যান। তার কন্যা দৃষ্টি প্রতিবন্ধী।

রোববার বেলা ২ টার দিকে রামু কাউয়ার খোপ সড়কে জাদিপাড়া বৌদ্ধ শ্মশানে তার শেষ কৃত্য অনুষ্ঠান হবে বলে রামু’র গণমাধ্যম কর্মী দর্পন বড়ুয়া দপু বীচ নিউজ-কে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *