কক্সবাজার রামুর সাবেক কৃতি ফুটবলার অসুস্থ সত্যব্রত বড়ুয়া’র দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব। শনিবার (১৮ জুলাই) বেলা ১২ টায় শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মেরংলোয়া বড়ুয়া পাড়াস্থ অসুস্থ কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার বাড়িতে ছুটে যান, সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়রা। ফুটবলার সত্যব্রত বড়ুয়া লিভার জন্ডিসে আক্রান্ত হয়ে তাঁর শারীরিক অবস্থা অবনতি হচ্ছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।
শনিবার দুপুরে সাবেক কৃতি ফুটবলার অসুস্থ সত্যব্রত বড়ুয়ার শয্যার পাশে গিয়ে, তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং অসুস্থ ফুটবলার সত্যব্রত বড়ুয়া’র স্ত্রীর হাতে আর্থিক সহায়তা প্রদান করে সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সদস্য বিজন বড়ুয়া, রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সভাপতি ছিদ্দিক আহমদ, সহ-সভাপতি মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, যুগ্ম সম্পাদক খালেদ শহীদ, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি দর্পণ বড়ুয়া, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্য নীলোৎপল বড়ুয়া, তরূপ বড়ুয়া, তুহিন বড়ুয়া শানু, পুলক বড়ুয়া, মো. রুহুল আমীন, সংগীত বড়ুয়া, বিপুল বড়ুয়া আব্বু, জিটু বড়ুয়া, চম্পক বড়ুয়া, পলাশ বড়ুয়া, আবুল মনসুর, সুপন বড়ুয়া শিপন ও প্রবাল বড়ুয়া। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সাথে থেকে প্রতিবেশী অসুস্থ সত্যব্রত বড়ুয়া’র চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়েছেন, গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বড়ুয়া, স্থানীয় ইউপি সদস্য লিটন বড়ুয়া, ফুটবলার প্রনয় বড়ুয়া পদ্ম ও বাচ্চু বড়ুয়া প্রমুখ। চিকিৎসকের পরামর্শ মতে তাঁর উন্নত চিকিৎসায় সর্বোচ্চ সহযোগিতা দেয়ার অঙ্গীকার করেন, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা।

এর আগে সকাল ১১ টায় রামু সোনালী অতীত ফুটবল ক্লাব নেতবৃন্দ একই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য অসুস্থ অরূপ বড়ুয়া কালুকে দেখতে যান এবং তার শারীরিক খোঁজ-খবর নেন।
রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু জানান, রামুর সাবেক কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার শারীরিক অবস্থা খুবই নাজুক। কৃতি এই ফুটবলারের দুঃসময়ে পাশে দাঁড়াতে ‘সত্যব্রত বড়ুয়া আর্থিক সহায়তা তহবিল’ গঠন করা হয়েছে। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা সহ এই তহবিলে আর্থিক সহায়তা দিয়েছেন আরও অনেকে। তিনি রামুর সাবেক ও বর্তমান খেলোয়াড় সহ সুধীজনদের এই তহবিলে আর্থিক সহায়তা দিয়ে অসুস্থ কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার দুঃসময়ে এগিয়ে আসার আহ্বান জানান।
রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের ‘সত্যব্রত বড়ুয়া আর্থিক সহায়তা তহবিলে’ টাকা পাঠাতে বিকাশ নম্বর ০১৮১২৩৪০০৮৮ (বড় শিপন), ০১৭১৯০৫২৭১৪ (পলক বড়ুয়া আপ্পু)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *