‘বাহুবলি’খ্যাত জনপ্রিয় অভিনেতা রানা দগ্গুবতি তার ভক্তদের অবাক করে দিয়ে হঠাৎ করেই তার বাগদানের ঘোষণা দিলেন।

মঙ্গলবার (১২ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হঠাৎ করেই বাগদত্তার সঙ্গে একটি ছবি শেয়ার করেন রানা দগ্গুবতি। ছবির সঙ্গে ছোট একটি ক্যাপশনে তিনি লেখেন, ‘সে হ্যাঁ বলেছে।’ সঙ্গে বাগদত্তার নামটিও ঘোষণা করেছেন, মিহীকা বাজাজ।

মিহীকার জন্ম ও বেড়ে ওঠা হায়দ্রাবাদে। ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে তার একটি ডিজাইন ফার্ম আছে। তার সঙ্গে দীর্ঘদিনের সখ্যতা রানার। এবার তার সঙ্গেই গাঁটছড়া বাঁধার ঘোষণা দিয়েছেন এই অভিনেতা-প্রযোজক। এ নিয়ে দারুণ খুশি রানার পরিবারের সদস্য, ভক্ত ও শুভানুধ্যায়ীরা।

তবে আপাতত করোনা মহামারির মধ্যে তাদের বিয়ের সম্ভাবনা নেই বলে জানা যাচ্ছে। সবকিছু স্বাভাবিক হলে তারপর তারা ছাদনাতলায় যাবেন।

রানার বাবা সুরেশ বাবু জানান, পরিবারের সবাই খুশি। ওরা দীর্ঘ সময় ধরেই পরস্পরের পরিচিত। আমরা তাদের নিয়ে অনেক সন্তুষ্ট। এ বছরেই বিয়েটা হবে। আমরা ডিসেম্বর মাসের কথাই ভাবছি। তবে তার আগেও হতে পারে। সবকিছু ঠিক হলে আমরা বিস্তারিত জানাব। আমরা এখন বিয়ে আয়োজনের পরিকল্পনা নিয়েই ব্যস্ত।

জনপ্রিয় অভিনেতা রানা দগ্গুবতি ‘বাহুবলি’ সিনেমার খলচরিত্রে দুর্দান্ত অভিনয় করে ক্যারিয়ারে অনন্য উচ্চতায় পৌঁছান। তার অভিনীত ‘বিরাট পর্ব’ এবং ‘হাতি মেরে সাথী’ সিনেমা দু’টি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *