বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দু’চারজন ব্যক্তির জন্য সমগ্র যুবলীগ তার দায় নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কঠোর ব্যবস্থা নিয়ে সারাদেশে বার্তা দিয়েছেন। যেই অন্যায় করুক সে যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না।

জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেয়ার প্রাক্কালে বুধবার দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধনের সময় সাংবাদিকদের এসব কথা বলেছেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে সংগঠনের চেয়ারম্যানকে অব্যহতি দেয়া হয়েছে এবং যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদেরকেও অব্যহতির মধ্যে দিয়ে যুবলীগ নতুন নেতৃত্বে আবার নবতর যাত্রা শুরু করবে।

অডিটোরিয়াম উদ্বোধন শেষে জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন অতিথিরা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী প্রমুখ।

Comments are closed.