ল্যাপটপ নিয়ে ব্যস্ত শাকিব অপুর ছেলে জয়

84

ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জয় সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত। শাকিব-অপুর সংসার ভেঙে গেছে। তবে এক জায়গায় দুইজনের চিন্তা এক। তারা দুজনই চান তাদের ছেলে অনেক বড় হোক। সন্তানের যত্ন নিতে কার্পন্য করেন না কেউ। কাজ ফেলেও সন্তানের টানে ছুটে আসেন শাকিব খান। বিশেষ দিনগুলোতে জয়কে নিয়ে শাকিবের শুটিং স্পটেও ছুটে যান অপু বিশ্বাস।

জয়কে স্কুলে ভর্তি করানোর সময় একসঙ্গে স্কুলে যেতে দেখা গেছে শাকিব খান ও অপু বিশ্বাসকে। মা অপু বিশ্বাসও সন্তানকে নিয়ে মেতে থাকেন সব সময়। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে প্রকাশ করে জয়ের বিভিন্ন রকম ছবি। গতকাল সোমবার তেমনই কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। সঙ্গে ছিলেন জয়ের মা তারকা অভিনেত্রী অপু বিশ্বাস।

এই ছবিগুলোর একটিতে দেখা যাচ্ছে, গভীর মনোযোগ দিয়ে জয় ছবি আঁকছে। আরেকটা ছবিতে দেখা যাচ্ছে ল্যাপটপ চালাচ্ছে জয়। সে ল্যাপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে কি বোর্ডে কী যেনো লিখছে।

অপু বিশ্বাস বলেন, ‘ছবি আঁকতে পছন্দ করে জয়। স্কুলের অন্য বাচ্চারা খেলনা নিয়ে খেলতে পছন্দ করলেও জয়ের আগ্রহ বই খাতা আর ল্যাপটপ নিয়ে। ল্যাপটপ পেলে ও সব কিছু ভুলে যায়।’

গত বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে আব্রাম খান জয়। ভর্তির পর থেকে নানা সময়ে ছোট জয়ের ছবি ফেসবুকে ছড়িয়েছে। জয়ের ফ্যান বেড়েই চলেছে। অনেকেই খুশি মনে জয়ের সেই সব ছবি শেয়ার করেন নিজের ওয়ালেও।